October 12, 2024, 1:27 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

সবাইকে বিয়ের দাওয়াত দিলেন মিথিলা!

সবাইকে বিয়ের দাওয়াত দিলেন মিথিলা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘খেয়ে পস্তাব, নাকি না খেয়ে পস্তাব। আপনারা যাঁরা লাড্ডু খেয়েছেন আর যাঁরা খাননি, সবাইকে আমার বিয়ের দাওয়াত রইল। সময় ৩১ আগস্ট রাত ১১ ঘটিকায়।’ কথাগুলো এক ভিডিও বার্তায় বলেছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ভাবছেন, মিথিলা কেন সবাইকে বিয়ের দাওয়াত দিলেন? ঘটনা সত্যি, বিয়ে হচ্ছে মিথিলার। তবে এ বিয়ে বাস্তবে হচ্ছে না। ‘বিয়ের দাওয়াত রইলো’ শিরোনামে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। টেলিফিল্মটির প্রচারণার জন্য ভিডিওতে সবাইকে বিয়ের দাওয়াত দিয়েছেন মিথিলা। মজা করে মিথিলা আরো বলেছেন, ‘টেলিফিল্মটি  না দেখলে প্রস্তাবেন  কিন্তু।’ রেদওয়ান রনির রচনা ও পরিচালনায় এই টেলিফিল্মে আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, মিথিলা, মনোজ কুমার, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, শামীম জামান, চৈতী, নাফা, সোহেল খান, একটি বিশেষ চরিত্রে স্পর্শীয়া প্রমুখ। টেলিফিল্মটি প্রসঙ্গে পরিচালক রেদওয়ান রনি বলেন, “টেলিফিল্মের নাম কেন ‘বিয়ের দাওয়াত রইলো’, এটা দেখলেই দর্শকের কাছে পরিষ্কার হবে। এখনোই আমি কিছু বলতে চাই না। এটুকু বলব, দর্শক টেলিফিল্মটি অনেক উপভোগ করবেন।”

আগামী ৩১ আগস্ট শুক্রবার রাত ১১টায় এনটিভিতে প্রচারিত হবে বিশেষ টেলিফিল্ম ‘বিয়ের দাওয়াত রইলো’। টেলিফিল্মটি পুনঃপ্রচার হবে আগামি ৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে।

Share Button

     এ জাতীয় আরো খবর